শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

হাতীবান্ধায় হত্যা মামলায় নিরপরাধ ব্যাক্তিকে আসামী করায় বিক্ষোভ ও সড়ক অবরোধ 

হাতীবান্ধায় হত্যা মামলায় নিরপরাধ ব্যাক্তিকে আসামী করায় বিক্ষোভ ও সড়ক অবরোধ 

লালমনিরহাট প্রতিনিধি :
 লালমনিরহাটের হাতীবান্ধায় হত্যা মামলায় ষড়যন্ত্র মুলক নিরপরাধ ব্যাক্তিকে আসামী করায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ  করেছে এলাকাবাসী।
সোমবার (৯অক্টোবর) বিকেলে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ী ইউনিয়নের গুলের চৌপতিতে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয় ।
জানা গেছে ঐ ইউনিয়নের মোহন পুর এলাকায় ২ অক্টোবর ২০২৩ ইং  সোমবার আরফান আলীর ছেলে বকছার রহমানের সাথে মৃতু সাহেদ আলীর ছেলে আব্দুল জব্বারের সাথে জমিজমা নিয়ে মারধরের ঘটনা ঘটে।  এসময় বকছার রহমান গুরুতর আহত হলে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়।
পরে চিকিৎসাধীন অবস্থায় ৬ অক্টোবর ২০২৩ ইং শুক্রবার ভোরে বকছার রহমান মৃতুবরণ করেন। এদিকে বকছার রহমানের পরিবার ১৩ জন কে আসামী করে হাতীবান্ধা থানায় একটি এজাহার দেয়। এ নিয়ে শুরু আলোচনার ঝড়,  এলাকাবাসী  অভিযোগ করে বলেন  উক্ত মামলায় অধিকাংশ আসামীর নাম ষড়যন্ত্র মুলক ভাবে করা হয়েছে।
এসময় বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন ওই ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল মন্ডল ও এলাকাবাসী। তারা বক্তব্যে প্রশাসনের কাছে আহবান করে বলেন এই হত্যাকান্ডের মামলায়  নিরপরাধ ব্যাক্তিদের আসামীর নাম থেকে বাধ দেয়ার আহবান জানান।
এবিষয়ে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ শাহ আলম বলে,  তদন্ত চলছে অবশ্যই নিরপরাধ ব্যাক্তিকে আসামী করা হলে তাদেরকে মামলা থেকে বাদ দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT